বৃহস্পতিবার । অক্টোবর ২৪, ২০১৯ । । ০৮:৫৮ এএম

পেশাজীবী নারীদের সংগঠন উইংস

সপ্তকণ্যার আনন্দ সন্ধ্যা

নিজস্ব প্রতিবেদক | নতুনআলো টোয়েন্টিফোর ডটকম
প্রকাশিত: 2018-08-14 16:37:31 BdST হালনাগাদ: 2018-09-11 13:57:40 BdST

Share on

উইংস এর সাত নারীর জন্মদিন উদযাপিত হয় একই দিনে। ছবি: নতুনআলো টোয়েন্টিফোর ডটকম

বিকেল গড়িয়ে প্রায় সন্ধ্যা। একে একে আসছেন তারা। এক ঝাঁক নারী। প্রত্যেকেই নিজ নিজ ক্ষেত্রে আলোকিত। গল্প আড্ডায় চলছে কুশল বিনিময়। ছবি তুলছেন একে অপরের সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও ভাগাভাগি করে নিচ্ছেন আনন্দঘন মুহূর্তগুলো। তারা সমবেত হয়েছেন তাদের সাত জন সতীর্থের জন্য। একই দিনে পালিত হচ্ছে ওই সাত নারীর জন্মদিন।

উইংসের সভাপতি টুটলি রহমানের সঙ্গে অন্যান্য সদস্যরা
রোববার (১২ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়িতে আয়োজিত পেশাজীবী নারীদের সংগঠন উইংস’র এক অনুষ্ঠানে দেখা গেল এমন দৃশ্য।

পুনম প্রিয়ামের সঙ্গে আলিশা প্রধান
সাত জন নারীর এ জন্মদিন উদযাপনের আয়োজনে সবাইকে এক ছাদের নিচে হাজির করেছেন পুনম প্রিয়াম। অনুষ্ঠানে মেয়ে সিমন ইশতিয়াক এসেছিলেন মা পুনম প্রিয়ামের জন্য।

সাত নারীর জন্মদিন উদযাপনে এসেছিলেন উইংসের সদস্য সংগীত তারকা মেহরিন ও রূপচর্চা শিল্পী আফরোজা পারভীন
সংগঠনের সদস্যরা এসেছিলেন একই দিনে সাত জন নারীর জন্মদিন পালন করতে, শুভেচ্ছা জানাতে।

অনুষ্ঠানে মেয়ে সিমন ইশতিয়াকের সঙ্গে মা পুনম প্রিয়াম
উইংস’র যাদের জন্মদিন পালিত হয়েছে তারা হলেন- পুনম প্রিয়াম (সদস্য), শারলি চৌধুরী (সদস্য), সোনিয়া পান্নি (সহ-সভাপতি), নাজমা মতিন চৌধুরী (সদস্য), ইতি মিজান (সদস্য), মুক্তা দেব (সদস্য), নীলু মোরশেদ (পরিচালক)। তাদের মধ্যে নীলু মোরশেদ অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন।

টিভি তারকা আলিশা প্রধানের সঙ্গে ইতি মিজান (হাতের বামে)
উইংস’র সভাপতি নেহরিন রহমান টুটলির সপ্রতিভ উপস্থিতিও অনুষ্ঠানকে প্রানবন্ত করে তুলেছে। বসুন্ধরায় তার বাড়িতেই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত উইংসের সদস্যদের মধ্যে ছবিতে চেনামুখ আফরোজা পারভীন, পুনম প্রিয়াম, মেহরিন, টুটলি রহমান, পলি আহমেদ, আনিজা চৌধুরী, ইতি মিজান (সর্ব বামে)
উইংস’র সাত নারীর জন্মদিন উদযাপন অনুষ্ঠানে সংগীত তারকা মেহরিন, টিভি তারকা আলিশা প্রধান, গণমাধ্যম ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব করভী মিজান, রূপচর্চা শিল্পী আফরোজা পারভীনসহ বিভিন্ন উদ্যোক্তা ও পেশাজীবী নারীদের ছিল প্রাণবন্ত উপস্থিতি। তারা সবাই উইংসের সদস্য।



  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত