মঙ্গলবার । অক্টোবর ২০, ২০২০ । । ০২:৩৫ পিএম

নায়ক ফারুকের চিকিৎসা শুরু সিঙ্গাপুরে

বিনোদন ডেস্ক | নতুনআলো টোয়েন্টিফোর ডটকম
প্রকাশিত: 2020-09-16 16:43:25 BdST হালনাগাদ: 2020-09-16 21:46:01 BdST

Share on

নায়ক ফারুক

ঢাকাই সিনেমার সোনালী সময়ের নায়ক ফারুক গত ১৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গেছেন। সেখানকার মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চলছে তার চিকিৎসা। বর্তমানে তিনি ওই হাসপাতালে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন। এর মধ্যেই তার চিকিৎসা শুরু করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

 

নায়কের স্ত্রী ফারহানা ফারুকও সিঙ্গাপুরে গিয়ে আলাদা রুমে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন। এসব তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বলেন, ‘নায়ক ফারুক ও তার স্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। তারা দুজনেই কোয়ারেন্টিনে আছেন। এই অবস্থায় থেকেই নায়কের চিকিৎসা শুরু হয়েছে। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।’

 

সিঙ্গাপুরে যাওয়ার আগে ঢাকায় দুটি হাসপাতালে চিকিৎসা করিয়েছেন ফারুক। প্রচণ্ড জ্বর নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু জ্বর কোনোভাবেই কমছিল না। এর মধ্যে দুই বার তার করোনা পরীক্ষা করা হয়েছিল। সেখানে ফল নেগেটিভ আসে।

 

পরে পরিবারের সিদ্ধান্তে নায়ক ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা করানোর ইচ্ছে প্রকাশ করেন। এর আগেও তিনি সেখানে চিকিৎসা করিয়েছেন। ৭০-এর দশকে ঢাকাই সিনেমায় অভিনয় জীবন শুরু করেন ফারুক। সেই সময়ে ঢাকাই সিনেমার শীর্ষ নায়কদের একজন ছিলেন তিনি। অসংখ্য জনপ্রিয় সিনেমা রয়েছে তার।

 

কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র শাখায় আজীবন সম্মাননা। এ ছাড়া, তিনি বর্তমানে একজন সংসদ সদস্য হিসেবে দায়িত্বপালন করছেন।



  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত