রবিবার । ডিসেম্বর ৮, ২০১৯ । । ১১:৩১ পিএম

সর্বাধিক ভোটে কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ কাফি

নিজস্ব প্রতিবেদক | নতুনআলো টোয়েন্টিফোর ডটকম
প্রকাশিত: 2017-12-01 03:13:32 BdST হালনাগাদ: 2017-12-01 03:39:28 BdST

Share on

ডিআরইউতে সর্বাধিক ভোটে নির্বাচিত কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ কাফি

ঢাকায় কর্মরত পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে সর্বাধিক ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল কাফি। তিনি ৮৮৭ ভোট পেয়েছেন।


এই পদে আরও নির্বাচিত হয়েছেন মাহমুদা ডলি (৬৩৯), জান্নাতুল ফেরদৌস পান্না (৬০২), মো. জাফর ইকবাল (৫৪১), আব্দুল হাই তুহিন (৫৩০), কামাল মোশারেফ (৫১৪) ও এস এম এ কামাল (৫০৫)। একই পদে প্রতিদ্বন্দ্বিতা করে মোহাম্মদ সাইদুল ইসলাম ৫০১, মো. শাহাবুদ্দিন মাহতাব ৪০৮ ও এহসানুল হক জসীম ৩৭৭ ভোট পেয়েছেন।


আব্দুল্লাহ আল কাফি বর্তমানে দৈনিক আমার দিন পত্রিকায় কর্মরত আছেন। এর আগে তিনি দৈনিক আমাদের সময় পত্রিকায় কর্মরত ছিলেন।


নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আব্দুল্লাহ কাফি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, আলহামদু‌লিল্লাহ। লা‌খো কো‌টি শুক‌রিয়া মহান র‌বের। কৃতজ্ঞতা প্রা‌ণের সংগঠন ঢাকা রি‌পোর্টার্স ইউ‌নি‌টির সকল সদস্য ভাই-বোন, বন্ধু ও সহকর্মী‌দের প্র‌তি। যারা আমা‌কে সর্বোচ্চ ভো‌টে কার্য‌র্নিবাহী সদস্য প‌দে র্নিবা‌চিত ক‌রে‌ছেন। সারা জীব‌নের জন্য ঋণী হ‌য়ে গেলাম। যা শোধ করার নয়। আমার প্র‌তি আপনা‌দের বিশ্বাস, ভা‌লোবাসার মর্যাদা যেন রাখ‌তে পা‌রি। আপনা‌দের দোয়া চাই। আপনা‌দের মূল্যবান পরামর্শ আর সহ‌যো‌গিতা নি‌য়ে আগামীর পথ চল‌তে চাই। আপনা‌দের পা‌শে চাই।

নির্বাচিত হওয়ায় আব্দুল্লাহ কাফির ফেসবুক স্ট্যাটাস

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক সাইফুল ইসলাম (৬০৭ ভোট) ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাসস’র সৈয়দ শুকুর আলী (শুভ) (৫০২ ভোট)।

 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে ভোট শুরু হয়ে চলে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত। নির্বাচন শেষে ফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার বিএফইউজের সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল। নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ার। এ বছর ডিআরইউ’র কার্যনির্বাহী কমিটির ২১টি পদের বিপরীতে ৪০ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। ডিআরইউতে মোট ভোটার সংখ্যা ১৫২১জন। ভোট দিয়েছেন ১২৬০ জন।

 ডিআরইউ নিরবাচনে কার্য নির্বাহী সদস্য নির্বাচিত আব্দুল্লাহ কাফি সতীর্থদের সঙ্গে

কমিটির যুগ্ম-সম্পাদক দৈনিক নয়া দিগন্তের মো. মঈন উদ্দিন খান (৫৪২ ভোট), সাংগঠনিক সম্পাদক বিডিনিউজ২৪ ডটকমের নুরুল ইসলাম হাসিব (৪৬১ ভোট), দফতর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী (৫৮৮ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন।

 

এছাড়া প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মোঃ মহসিন হোসেন (৫৬২ ভোট), ক্রীড়া সম্পাদক পদে আরাফাত দাড়িয়া (৭৬৮), আপ্যায়ন সম্পাদক কামাল উদ্দিন সুমন (৬৮২ভোট), কল্যাণ সম্পাদক কাওসার আজম (৭৩২ ভোট) নির্বাচিত হয়েছেন।

 

পাঁচটি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন সহ-সভাপতি গ্যালমান শফি, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, নারী বিষয়ক সম্পাদক ঝর্ণা মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনিসুল হক ভূঁইয়া ও সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী।

 

আরও পড়ুন

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল, সম্পাদক শুভ



  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত