বুধবার । মার্চ ২০, ২০১৯ । । ০২:২৫ পিএম

অনশ‌নের অনুম‌তি পে‌ল বিএন‌পি

নিজস্ব প্রতিবেদক | নতুনআলো টোয়েন্টিফোর ডটকম
প্রকাশিত: 2018-09-11 20:57:24 BdST হালনাগাদ: 2019-01-14 22:52:38 BdST

Share on

অনশ‌নের অনুম‌তি পে‌ল বিএন‌পি

দল‌টির পক্ষ থে‌কে দেওয়া এক খুদেবার্তায় বুধবারের পূর্বঘোষিত অনশন রাজধানীর ই‌ঞ্জি‌নিয়ার্স ইনস্টিটিউশনে (রমনা) চত্বরে অনু‌ষ্ঠিত হ‌বে ব‌লেও জানা‌নো হয়ে‌ছে।


খা‌লেদা জিয়ার নিঃশর্ত মু‌ক্তির দা‌বি‌তে প্রতী‌কী অনশন কর্মসূ‌চির অনুম‌তি পে‌য়ে‌ছে বিএন‌পি।


১১ সেপ্টেম্বর, মঙ্গলবার সন্ধ্যা সা‌ড়ে ৭টার দি‌কে দল‌টির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী মু‌ঠো‌ফো‌নে প্রিয়.কম‌কে এ তথ্য জানিয়েছেন।


রিজভী বলেন, ‘আমাদের আবেদনের পরিপেক্ষিতে ডিএমপির পক্ষ থেকে মৌখিক অনুমতি পেয়েছি।’


ই‌তোম‌ধ্যে দল‌টির পক্ষ থে‌কে দেওয়া এক খুদেবার্তায় বুধবারের পূর্বঘোষিত অনশন কর্মসূচি রাজধানীর ই‌ঞ্জি‌নিয়ার্স ইন্সটি‌টিউশন (রমনা) চত্বরে অনু‌ষ্ঠিত হ‌বে ব‌লেও জানা‌নো হয়ে‌ছে।


এর আ‌গে ১১ সে‌প্টেম্বর, মঙ্গলবার সকা‌লে পূর্বঘোষিত অনশনের অনুমতির জন্য ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনারের কার্যালয়ে গিয়ে অ‌পেক্ষা ক‌রে ফিরে যায় বিএনপির প্রতিনিধিদল।


প্রতিনিধিদলে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, আব্দুস সালাম ও সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ।


ডিএমপি কমিশনার কার্যালয় থেকে বেরিয়ে জয়নুল আবদিন ফারুক সাংবাদিকদের বলেন, ‘মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টা পর্যন্ত ডিএমপিতেই অবস্থান করেছি। কিন্তু আমাদের সঙ্গে ডিএমপি কমিশনার দেখা করেনি। আমাদেরকে বলা হয়েছে, উনি (ডিএমপি কমিশনার) মিটিংয়ে আছেন।’


এ‌দি‌কে বি‌কেল পৌ‌নে ৫টার দি‌কে বিএন‌পির সহ-সাংগঠ‌নিক সম্পাদক আব্দুস সালাম আজা‌দের স‌ঙ্গে মু‌ঠো‌ফো‌নে যোগা‌যোগ করা হ‌লে তিনি প্রিয়.কম‌কে ব‌লেন, ‘বিএন‌পির পক্ষ থে‌কে তিন সদস্যবি‌শিষ্ট এক‌টি প্র‌তি‌নি‌ধি দল ডিএম‌পি কমিশনা‌রের স‌ঙ্গে সাক্ষাৎ ক‌রতে গি‌য়ে সাক্ষাৎ কর‌তে পা‌রি‌নি। তখন দ‌লের মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগী‌রের স‌ঙ্গে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি চ‌লে আস‌তে বলায় আমরা চ‌লে আ‌সি।’


‌আব্দুস সালাম আজা‌দ আরও ব‌লেন, ‘দ‌লের মহাস‌চিব এখন পর্যন্ত ডিএম‌পি ক‌মিশনা‌রের স‌ঙ্গে যোগা‌যোগ কর‌তে পা‌রেন‌নি। যোগা‌যোগ কর‌তে চেষ্টা অব্যাহত রে‌খেছেন, ত‌বে বিএন‌পি আশাবাদী, শেষ মুহূর্তে হয়‌তো অনশ‌নের অনুম‌তি দেওয়া হ‌বে।’



  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত