মঙ্গলবার । জুলাই ১৬, ২০২৪ । । ০৩:৩১ পিএম

করোনা আক্রান্ত রোনালদিনহো

খেলাধুলা ডেস্ক | নতুনআলো টোয়েন্টিফোর ডটকম
প্রকাশিত: 2020-10-26 14:11:41 BdST হালনাগাদ: 2020-10-26 20:34:17 BdST

Share on

রোনালদিনহো

গেল জুনে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যেই আবারও ফুটবল মাঠে গড়ানোর পর থেকে গোটা বিশ্বের অগনিত ফুটবলার কোভিড-১৯ এর কবলে পড়েছে। এবার সেই দলে নাম লেখাতে হলো বার্সেলোনা এবং ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদিনহোকে। ইনস্টাগ্রামে এক ভিডিওবার্তায় খবরটি নিশ্চিত করেছেন এই কিংবদন্তি নিজেই।

 

শনিবার ইনস্টাগ্রামে ভিডিও বার্তায় রোনালদিনহো বলেন, 'আমি হরিজেন্তেয় একটিন অনুষ্ঠানে অংশ নিতে এসেছি। এখানে এসেই কোভিড-১৯ পজিটিভ হয়েছি। এখন আমি ভালো আছি, শরীরে কোভিডের কোনো লক্ষণও নেই। অনুষ্ঠানে পরেও অংশ নিতে পারব। এখন আমি কোয়ারেনটাইনে আছি। আশা করছি দ্রুতই একসঙ্গে হবো আমরা।'

 

৪০ বছর বয়সী রোনালদিনহো বেলো হরিজেন্তে অঞ্চলে কোয়ারেনটাইনে থেকেই ভক্তদের উদ্দেশে এই বার্তা দেন। ভুয়া পাসপোর্ট দেখিয়ে প্যারাগুয়েতে জেলে ঢুকে গত মার্চে জেল খাটতে হয় তাকে। এরপর ৩২ দিন জেল যাপনের পর এপ্রিলে আসুনসিওনের এক হোটেলে গৃহবন্দী ছিলেন তিনি।

 

আগস্টে এই কিংবদন্তির সাজার মেয়াদ শেষ হয় এবং তাকে দেশে ফেরত পাঠানো হয়। জেল থেকে মুক্তির পর এই কিংবদন্তি জানিয়েছিলেন, ‘এটা অনেক বড় আঘাত। কখনো ভাবিনি এমন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হবে।’

 

করোনার প্রভাব ফুটবল বিশ্বে পড়েছে বেশ জোরেশোরেই। সাম্প্রতিক সময়েই বেশ কয়েকজন ফুটবল তারকা করোনায় আক্রান্ত হয়ে কোরেনটাইনে অবস্থান করেছেন। জুভেন্টাসের পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো, এসি মিলানের সুইডিশ তারকা জ্‌লাতান ইব্রাহিমোভিচ, নেইমার জুনিয়র, কিলিয়ান এমবাপে, ডি মারিয়া, সাদিও মানেসহ আরো অনেকে। তবে আশাবাণী হচ্ছে তারা সকলেই সুস্থ আছেন। এবং করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে মাঠে ফিরেছেন।



  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত